Ramadan Special

ভাবুনতো যদি বেসন তৈরীতে বিভিন্ন রকমের ডাল ব্যবহার করা হয় তাহলে বাসার তৈরী ইফতারির টেষ্ট কেমন হবে ? নিশ্চয়ই অনেক টেষ্টি হবে।
আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য তৈরী করেছি ‘মিশ্র ডালের বেসন’ যা দিয়ে যে কোন ইফতারীর স্বাদ হবে অনেক ভালো। আমরা আশা করছি গতবছরের মতো এবারও আমাদের গ্রাহকদের আস্থা অর্জন  করতে পারবো ইনশাআল্লাহ।

অত্যন্ত পুষ্টি উপাদান সমৃদ্ধ চিয়া সিড এখন সবার পরিচিত হলেও ভালো মানের চিয়া সিট পাওয়া খুব কষ্টের ব্যাপার। আমরা আমাদের সম্মানিত ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে অত্যন্ত ভালো মানের চিয়া সিড সরবরাহ করে থাকি।
চিয়া সিড কিভাবে খেতে হয়
বিভিন্ন ভাবেই চিয়া সিড খাওয়া যায়। সরাসরি পানিতে ভিজিয়ে রেখে খাওয়া যায়। ইহা দিয়ে পুডিং বানিয়ে খাওয়া যায়। সালাদ বা দইয়ের উপর ছিটিয়ে খাওয়া যায় কিংবা বেইক করা খাবারের সাথেও খাওয়া যায়। এগুলো সারারাত ভিজিয়ে রেখেও খাওয়া যায ইফতারিতে দই এবং ফলের রসের সাথে কিংবা যে কোনও দুধের সাথে খাওয়া যায়। এগুলো ডাবের পানি বা লেবু শরবত বা বাটার মিল্কের সাথে খাওয়া যেতে পারে।

মুড়ি ছাড়া তো ইফতার জমেই না । আমাদের মুড়ি এর টেস্ট অনেক ভালো।


সামনে পবিত্র রমজান মাস। আমাদের ইফতারির অন্যতম একটি আইটেম হলো শরবত। আখের গুড়ে প্রচুর পরিমাণে ক্যালরি ও শর্করা থাকে। শর্করা শরীরের পানি ধরে রাখতে সাহায্য করে। 
ভালো মানের আখের গুড় এর শরবত অনেক টেষ্টি । তাই ইফতারিতে রাখতে পারেন আখের গুড়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *